CM যোগী আদিত্যনাথের অসীম শক্তি আছে, উনার আমলে রামমন্দির নির্মাণ হবে: সুনীল ভরলা,উত্তরপ্রদেশের মন্ত্রী।

সুপ্রিম কোর্ট অযোধ্যা মামলার শুনানি করছে। এদিকে, উত্তর প্রদেশ শ্রমকল্যাণ কাউন্সিলের চেয়ারম্যান এবং মর্যাদা প্রতিমন্ত্রী পণ্ডিত সুনীল ভরলা বলেছেন যে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শাসনকালে অবশ্যই প্রভু রামের মন্দির নির্মিত হবে। মুখ্যমন্ত্রী প্রসঙ্গে তিনি বলেছিলেন যে তিনি সিদ্ধান্ত গ্রহণকারী ব্যক্তি, তিনি নিজের হাতে মন্দিরটি নির্মাণ করবেন, উনার ‘অপরিসীম শক্তি’ রয়েছে। যোগী আদিত্যনাথ রামমন্দির নির্মাণ করবেন বলে আশ্বস্থ করেন সুনীল ভরলা।

উল্লেখযোগ্য যে সুপ্রিম কোর্টে রাম জন্মভূমি-বাবরি মসজিদ মামলার শুনানি হচ্ছে আজ (29 আগস্ট) 15 তম দিন। ভারতের প্রধান বিচারপতি (সিজেআই) রঞ্জন গোগোইয়ের নেতৃত্বে পাঁচ সদস্যের বেঞ্চের সামনে যুক্তি দেওয়া হচ্ছে। বেঞ্চ বিচারপতি এস এ ববদে, বিচারপতি ডিওয়াই চন্দ্রচুদ, বিচারপতি অশোক ভূষণ এবং বিচারপতি এস আবদুল নাজির সমন্বয়ে গঠিত। বুধবার (২৮ আগস্ট) একটি হিন্দু প্রতিষ্ঠান সুপ্রিম কোর্টের সামনে একটি দাবি পেশ করেছিল যে মোঘল সম্রাট বাবর বিতর্কিত স্থানে কখোনোই মসজিদ গড়তে বা মন্দির ভাঙাতে বলেনি।

রামজন্মভূমি পুনর্জাগরণ কমিটির আইনজীবী পিএন মিশ্রা যুক্তি দিয়েছিলেন যে, এই বিতর্কিত মসজিদ বাবর দাঁড়া নির্মিত হয়েছিল তার সঠিক কোনও প্রমাণ নেই। এ জন্য তিনি বাবরনামা, আইন আকবরী, হুমায়ুননামা, তুজুক-এ-জাহাঙ্গিরির মতো ঐতিহাসিক বইয়ের উদ্ধৃতি দিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে প্রাচীন রামমন্দিরটি ওরঙ্গজেব দ্বারা ভেঙে দেওয়া হয়েছিল। মন্দির কিভাবে নির্মাণ করা যায় তা নিয়ে এখন লাগাতার প্রয়াস চালাচ্ছে হিন্দু পক্ষ। এরমধ্যে সুনীল ভরলা বলেছেন, যোগী আদিত্যনাথ কঠোর সিধান্ত নেওয়ার মতো ব্যাক্তি। যোগী আদিত্যনাথ নিশ্চিত রামমন্দির নির্মাণ করবে বলে দাবি করেন উত্তরপ্রদেশের এই মন্ত্ৰী।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag