মোদী পরিবেশ বিরোধী, উনাকে ডিসকভারি অনুষ্ঠানে আসতে দেওয়া উচিত নয়: কবিতা কৃষ্ণন, বামপন্থী বুদ্ধিজীবী নেত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিশ্বের সবথেকে ঝুঁকি ভরা রিয়েলিটি শো ‘Man Vs Wild” এ দেখা যাবে। বিশ্ব বিখ্যাত জঙ্গল প্রেমী বিয়ার গ্রিলস (Bear Grylls) এর সাথে ভারতের প্রধানমন্ত্রী মোদীকে দেখা যাবে। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়তে দেশবাসীর মধ্যে ওই অনুষ্ঠানের প্রতি উৎসাহ বেড়েছে। তবে বিয়ার গ্রিলসের সাথে নরেন্দ্র মোদীকে দেখে রীতিমতো আক্রোশিত হয়ে পড়েছেন বামপন্থী নেত্রী তথা বুদ্ধিজীবী কবিতা কৃষ্ণন।

কবিতা কৃষ্ণন মোটেও মেনে নিতে পারছেন না যে, নরেন্দ্র মোদীর সাথে বিয়ার গ্রিলস অনুষ্ঠান করবেন। কবিতা কৃষ্ণন টুইট করে বিয়ার গ্রিলসকে বলেছেন, নরেন্দ্র মোদী বাজে ব্যাক্তি উনার সাথে শো করা অনুচিত। বিয়ার গ্রিলস একজন বিদেশী ব্যাক্তি অন্যদিকে নরেন্দ্র মোদী ভারতের জনগণের দ্বারা নির্বাচিত প্রধানমন্ত্রী। কিন্তু কবিতা কৃষ্ণন এক বিদেশীর কাছেই ভারতের প্রধানমন্ত্রীর নিন্দা করেছেন। বিয়ার গ্রিলস জানিয়েছেন, আগস্টের ১২ তারিখ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তার শোতে দেখা যাবে।

এই শো এর একটা ট্রেলারও রিলিজ করা হয়েছে, যা দেখার পর বামপন্থী বুদ্ধিজীবী কবিতা কৃষ্ণন আক্রোশিত হয়ে পড়েছেন। কবিতা কৃষ্ণন বলেছেন- মোদী একটা বাজে ব্যাক্তি, প্রকৃতি বিরোধী ব্যাক্তি। মোদী ভারতের জঙ্গল নষ্ট করে সুবিধা লাভ করে বলেও অভিযোগ তুলেছেন কবিতা কৃষ্ণন। বিয়ার গ্রিলসকে ট্যাগ করে কবিতা কৃষ্ণন বলেছেন, আপনার লজ্জা হওয়া উচিত যে মোদীর মতো ব্যাক্তিকে আপনার শোতে নিয়েছেন। বামপন্থী নেত্রী কবিতা কৃষ্ণনের মন্তব্যকে কেন্দ্র করে পাল্টা ডানপন্থীরাও জবাব দিতে শুরু করেছেন। ডানপন্থীদের এই ইস্যুতে বলেছেন, অর্বান নকশালীরা ভারতের ছবিকে কিভাবে খারাপ করতে চাই সেটা কবিতা কৃষ্ণনকে দেখলেই বোঝা যায়।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag