তৃণমূলের গুন্ডা মনিরুলের বিজেপি যোগের পর, ক্ষোভ উগরে দিলেন বিজেপি প্রার্থী


মনিরুল ইসলাম নামটা কারোর অজানা নেই, একসময় বীরভূম জেলার ত্রাস ছিলেন তিনি। নানারকম অসামাজিক কাজ, সন্ত্রাস সবকিছুতেই নাম ছিলো ওনার। গুন্ডামি করে বীরভূমে বিধায়ক পদ ধরে রেখেছিলেন উনি। তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডলের পর সবথেকে বেশি বিতর্কিত তৃণমূল নেতা তথা বিধায়ক মনিরুল ইসলাম। সিপিএম, বিজেপি এমনকি সাধারণ মানুষও রেহাই পায়নি ওনার সন্ত্রাসের হাত থেকে। একসময় বিজেপির কাছে তিনি ছিলেন গুন্ডা। গতকাল বিজেপিতে যোগ দিয়ে তিনি রাতারাতি হয়ে উঠলেন সাধু পুরুষ।

বুধবার বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। আর তারপর থেকেই বিজেপির অন্দর থেকেই উঠছে ক্ষোভের ঝড়। বিজেপির সোশ্যাল মিডিয়ার কর্মী, সমর্থকেরা একে একে ক্ষোভ প্রকাশ করছেন সদ্য গেরুয়া শিবিরে নাম লেখানো মনিরুল ইসলামের বিরুদ্ধে। তাঁরা কোনো মতেই মনিরুল ইসলামকে মেনে নিতে রাজি নন।

শুধু কর্মী, সমর্থকেরাই না! এবার মনিরুলের বিরুদ্ধে মুখ খুললেন হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা বিশিষ্ট সাংবাদিক রন্তিদেব সেনগুপ্ত। বিজেপি প্রার্থী সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি বিজেপির বিরুদ্ধে মুখ খোলেন। শুধু মনিরুল না, যাদবপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অনুপম হাজরা কে নিয়েও মুখ খোলেন তিনি।

অনুপম হাজরা বিজেপিতে যোগ দেওয়ার পর বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। কিন্তু একের পর এক বিতর্ক সৃষ্টি করে ওনার জনপ্রিয়তা আজ তলানিতে। প্রথমে বীরভূমে ভোটের দিন বিজেপির সবথেকে বড় শত্রু অনুব্রত মন্ডলের বাড়িতে গিয়ে অযৌক্তিক সৌজন্য প্রকাশ। তারপর তৃণমূলের প্রার্থী মুনমুন সেনকে বিজেপিতে নিয়ে আসার চেষ্টা। এরপর মনিরুল ইসলাম। বিতর্ক যেন পিছু ছাড়ছেনা ওনার। আর ওনার এই কাজের বিরুদ্ধে মুখ খোলেন রন্তিদেব সেনগুপ্ত।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag