আমি যেমন ছয় মারতাম, তোমরাও ওরকম ভাবে ছয় মেরে মোদীকে দেশের বাইরে পাঠিয়ে দাওঃ সিধু

প্রায় দিনই বিতর্কিত বয়ান দেওয়া কংগ্রেস নেতা নবজ্যোত সিং সিধু আবারও বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে উঠে এলো! সিধু এবার বিতর্কিত বয়ান দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অপমান করলো। এমনিতে সিধুর পাকিস্তান প্রেম আর কারোর কাছে লুকানো  নেই। পাকিস্তানে গিয়ে ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্র করা পাক আর্মি চিফ এর সাথে কোলাকুলি হোক, আর খালিস্তানি জঙ্গির সাথে দাঁত বের করে ছবি তোলাই হোক, সিধু পাক প্রেমে একবারে কাবু হয়েছিল।

এমনকি ভারতে যখন পাক মদতপুষ্ট জঙ্গিরা হামলা করে দেশের ৪৪ বীর জয়ানকে শহীদ করে দিয়েছিল। তখনও সিধু পাকিস্তানের সমর্থনে ব্যাট ধরে পাকিস্তানকে নিরীহ দেশ বলে আখ্যা দিয়েছিল। সিধু বলেছিল, ‘যেমন জঙ্গিদের কোন ধর্ম হয়না, তেমন দেশও হয়না। তাই পাকিস্তানকে দোষ দেওয়া বন্ধ হোক।” আর এবার সেই সিধুই দেশ নিয়ে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে বিতর্কিত বয়ান দিলো।

মধ্যপ্রদেশের ভোপালে কংগ্রেস প্রার্থী দিগবিজয় সিং সমর্থনে একটি র‍্যালিতে গিয়ে সিধু বলেন ‘তোমরা সবাই মিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভারতের বাইরে ফেলে দিয়ে আসো।” সিধু যখন এই বিতর্কিত মন্তব্য করে, তখন সেই মঞ্চে তাঁর পাশে দাঁড়িয়ে ছিল ভোপাল আসনে কংগ্রেসের প্রার্থী দিগবিজয় সিং। আর তিনি সিধুর এই কথা শুনে খুশিতে হাততালিও দেন!

সিধু গত শুক্রবার ওই সভা মঞ্চ থেকে নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসে। সিধু সেখানে সবাইকে বলে ‘আমি যেমন ছয় মারতাম, তোমরাও ওরকম ছয় মেরে মোদীকে ভারতের বাইরে পাঠিয়ে দাও।” প্রসঙ্গত এর আগেও সিধু নরেন্দ্র মোদীর বিরোধিতা করতে গিয়ে চরম বিতর্কিত মন্তব্য করেছিলেন। বিহারে একটি জনসভা থেকে সিধু বলেছিলেন, ‘দেশের সব মুসলিম এক হয়ে মোদীর বিরুদ্ধে ভোট দাও। তোমরা এক হলেই মোদীকে হারানো সম্ভব হবে।”

কংগ্রেস বারবারই বিজেপির উপর ধর্মের নামে ভোট চাওয়া আর বিভেদের রাজনীতি করার অভিযোগ আনে। কিন্তু বিজেপির থেকে বেশি কংগ্রেস এবং অন্যান্য দলের নেতা, নেত্রীরা ধর্ম নিয়ে রাজনীতি করে! কিন্তু যেহেতু তাঁরা স্বঘোষিত ধর্মনিরপেক্ষ দল, তাই তাঁদের বিরুদ্ধে কোন অভিযোগ করেনা কেউ।

 



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag