সঙ্কল্প ২০১৯: টলিউড থেকে অবসর নিচ্ছেন যশ?

ওয়েবডেস্ক: আমরা নই, তেমন ইঙ্গিত কিন্তু দিচ্ছেন নায়ক নিজেই। “২০১৯ সালটায় আমি নিজের অনেক দিনের একটা স্বপ্ন পূর্ণ করতে চাই। খুব ইচ্ছে আছে, একটা লম্বা রোড ট্রিপ করার। ইচ্ছে আছে, কাশ্মীর আর রাজস্থানের পুরোটা গাড়িতে ঘুরে ঘুরে দেখব। তার জন্য একটু টাকা লাগবে, ওটা জমিয়ে নিয়ে ২০১৯ সালেই সাধটা মিটিয়ে নেওয়ার ইচ্ছে রয়েছে”, টাইমস গোষ্ঠীকে এ কথা সম্প্রতি জানিয়েছেন যশ দাশগুপ্ত!

আরও পড়ুন: জীবনের সব চেয়ে বড়ো অধ্যায় যশের হাত ধরে শুরু করছেন মিমি, জানালেন ভায়া ইনস্টাগ্রাম

এবং খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে হিসেব কষতে শুরু করে দিয়েছে টলিউড। বলছে, ২০১৯-এ এখনও পর্যন্ত কোনো ছবি সই করেননি নায়ক। এখনও পর্যন্ত শেষ ছবি শগুফতা রফিকের ট্যাক্সি ড্রাইভার, সেটার শুটিং হয়ে গিয়েছে, মানে টাকা হাতে রয়েছে! ফলে কোথাও যশের হারিয়ে যাওয়ার নেই মানা! কিন্তু তার সঙ্গে টলিউড থেকে অবসর নেওয়ার সম্পর্ক কোথায়?

টলিউড বলছে, কাজ পেতে হলে তো নিজেকে নজরে রাখতে হবে! এখন যশ যদি ঘোরাঘুরিতে ব্যস্ত হয়ে থাকেন আর কাশ্মীর-রাজস্থানের রোড ট্রিপ করেন, তার মেয়াদ বড়ো কম হবে না, বছরের প্রায় অনেকটাই লেগে যাবে। তার পর ফিরে এসে হাতে কোনো ছবি তিনি পাবেন কি না সন্দেহ! কেন না, ইন্ডাস্ট্রিতে কারও জায়গা ফাঁকা পড়ে থাকে না! আপনার কী মনে হয়, টলিউড ঠিক বলছে?


খবর

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag