একাধিক অনিয়মের অভিযোগ তুলে স্কুলের গেটে তালা ঝোলালেন অভিভাবকরা

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়া: একাধিক অনিয়মের অভিযোগ তুলে স্কুলের গেটে তালা ঝোলালেন অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা ব্লক এলাকার কাঁটাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে। ঘটনার খবর পেয়ে ঐ স্কুলে হাজির হন ওন্দা দক্ষিণ চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক সুজয় বসু।

সূত্রের খবর, ওন্দার কাঁটাবাড়ির ঐ স্কুলে ছাত্র ছাত্রী সংখ্যা 112জন। ছাত্র ছাত্রীরা বেশিরভাগ দিন স্কুলে প্রয়োজনীয় খাবার পাননা বলে অভিযোগ করেছেন। অভিভাবকদের আরো ও অভিযোগ খাবারের মান অত্যন্ত নিম্নমানের। একাধিক বার বিদ্যালয়ের প্রধান শিক্ষকা চম্পা বিশ্বাসকে এই বিষয়ে অভিযোগ জানিয়েও কোন ফল হয়নি বলেও অভিযোগ। তাই মিড ডে মিলের কাজ বন্ধ রেখে স্কুলের গেটে তালা দিতে বাধ্য হয়েছেন বলে জানান। স্থানীয় গ্রামবাসী মথুরানাথ পাল, বিশ্বনাথ ঘোষ বলেন এই ঘটনা নিত্য দিনের গতকাল বিষয়টি সংশ্লিষ্ট দফতরে জানানো হয়েছে ও সম্পূর্ণ ঘটনার ভিডিও রেকর্ডিং করা হয়েছে বলেও তিনি জানান।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা চম্পা বিশ্বাসও স্কুলে তালা দেওয়ার ঘটনা স্বীকার করেছেন। মিড ডে মিল বিষয়ে মুখ খোলেননি। অবর বিদ্যালয় পরিদর্শক সুজয় বসু বলেন, ঘটনার খবর পেয়েই এসেছি। আগের এই বিদ্যালয় বিষয়ক কোন অভিযোগ আসেনি। স্থানীয় জনপ্রতিনিধি বিদ্যালয় কতৃপক্ষ ও অভিভাবকদের সাথে আলোচনা করে তালা খোলা হয়েছে বলে ও তিনি জানান।

The post একাধিক অনিয়মের অভিযোগ তুলে স্কুলের গেটে তালা ঝোলালেন অভিভাবকরা appeared first on BanglaHunt.



from BanglaHunt https://ift.tt/2Qp2LNM
via Bangla News

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag