মোদী দেশ নষ্ট করে দিচ্ছে, পুঁজিবাদী মিডিয়া এসব দেখাচ্ছে না: রাহুল গান্ধী

রাফেল ইস্যুতে এখন প্রায় নিশ্চুপ হয়ে পড়লেও কংগ্রেস নেতা রাহুল গান্ধী এখন বিজেপিকে আক্রমন করার নতুন ইস্যু খুঁজে বের করেছেন। তবে এবার শুধু বিজেপি নয়, দেশের মিডিয়াকেও আক্রমন করেছেন রাহুল গান্ধী। রাহুল গান্ধী কংগ্রেসের মধ্যে যুব নেতা হিসেবে পরিচিত। যার জন্য কংগ্রেস রাহুল গান্ধীকে একজন মুখর নেতা হিসেবে প্রস্তুত করতে চাই।

এই পরিপেক্ষিতে রাহুল গান্ধী বিজেপিকে আক্রমন করার কোনো সুযোগ হাতছাড়া করেন না। রাহুল গান্ধী এদিন টুইট করে বলেন, মোদী দেশকে বর্বাদ করে দিচ্ছে। নোটবন্দি, GST, করোনা মহামারিতে খারাপ পরিষেবা। উনার পুঁজিবাদী মিডিয়া একটা মায়াজাল তৈরি করে রেখেছে। এই ভ্রম খুব শীঘ্রই ভেঙে যাবে।

রাহুল গান্ধী এও বলেছেন যে চীনের সেনা ভারতে ঢুকে যাওয়া বিষয়টি নিয়েও আমি প্রশ্নঃ তুলবো। রাহুল গান্ধী বলেন, আমার রাজনৈতিক জীবন বিপদে পড়তে পারে তা সত্ত্বেও আমি প্রশ্ন তুলবো। রাহুল আরো বলেন, অন্য দেশ আমাদের সীমায় ঢুকে যাচ্ছে এটা নিয়ে আমি অত্যন্ত চিন্তায় আছি।

কংগ্রেস নেতা বলেছেন, “একজন রাজনৈতিক ব্যাক্তি হিসেবে আমি এটা নিয়ে মিথ্যা বলতে পারি না। আমি উপগ্রহের ছবি দেখেছি এবং প্রাক্তন সৈনিকদের সাথে কথা বলেছি। আমি মিথ্যা স্বীকার করবো না, চীনের সৈনিক আমাদের সীমায় ঢুকেছে এটাই সত্য। আমার পুরো ভবিষ্যত ডুবে গেলেও আমি মিথ্যা বলবো না।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag