তিন তালাক তুলে দেওয়ার জন্য নরেন্দ্র মোদীর ছবিতে রাখি পরালেন মুসলিম মহিলারা

নয়া দিল্লীঃ উত্তর প্রদেশের (Uttar Pradesh) বারাণসীতে (Varanasi) মুসলিম মহিলারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) প্রতীকী রাখি বাধেন, আর একে অপরকে মিষ্টি খাওয়ান। মুসলিম মহিলারা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রকৃত ভাই হওয়ার দায়িত্ব পালন করেছেন। দালমণ্ডি এলাকার মুসলিম মহিলারা তিন তালাক আইন তুলে দেওয়ার বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবিকে রাখি বেঁধে মিষ্টি মুখ করান।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গত লোকসভার আগে মুসলিম মহিলাদের স্বস্তি দিতে তিন তালাকের মতো কুপ্রথা বন্ধ করার আশ্বাস দিয়েছিলেন। আর সরকারের গঠনের পর গোটা দেশে তিন তালাক বন্ধ করে দেওয়া হয়। এছাড়াও তিন তালাক দেওয়া মুসলিম পুরুষদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া শুরু হয়ে গেলে এবার তিন তালাকের ভয় মুসলিম মহিলাদের মন থেকে পালিয়ে যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় এলাকা বাড়াণসীতে মুসলিম মহিলারা বহু বছর ধরে ওনাকে সমর্থন করে আসছে।

আর এই কারণে প্রধানমন্ত্রী মোদীর সংসদীয় এলাকায় শুক্রবার মুসলিম মহিলা মঞ্চ সমেত অনেক মুসলিম মহিলারা প্রধানমন্ত্রী দ্বারা তিন তালাকে তুলে দেওয়ার বর্ষপূর্তিতে সবাইকে শুভেচ্ছা জানায়।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag