দুটি রাজ্যে বাড়বে না লকডাউন, প্রধানমন্ত্রী মোদীর সাথে চলছে মুখ্যমন্ত্রীদের বৈঠক

নয়া দিল্লীঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সোমবার দেশে করোনা ভাইরাসের মহামারীর কারণে উৎপন্ন পরিস্থিতি নিয়ে চর্চা করার জন্য সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বৈঠক করেন। এই বৈঠকে ওনার সাথে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহও (Amit Shah) উপস্থিত ছিলেন। দুই রাজ্য (হিমাচল প্রদেশ আর মেঘালয়) বাদ দিয়ে সমস্ত রাজ্যই লকডাউনের সময়সীমা বাড়ানোর জন্য সহমত পোষণ করেন।

https://platform.twitter.com/widgets.js

দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালও করোনার পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর সাথে বৈঠকে অংশ নেন।

কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে মুখ্যমন্ত্রীদের হওয়া বৈঠকে অংশ নেননি। সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, কেরল লকডাউন এবং করোনা নিয়ে তাদের মত লিখিত ভাবে দিয়েছে। এই বৈঠকে কেবল কেরলের মুখ্য সচিব অংশ নেন।

আজ সোমবার হওয়া এই বৈঠক প্রধানমন্ত্রী আর রাজ্যের মুখ্যমন্ত্রীদের মধ্যে চতুর্থ বৈঠক। আর এই বৈঠকে তিনটি ইস্যু নিয়ে চর্চা হতে পারে। প্রথম রাজ্যে করোনা সংক্রমণের সমিক্ষা আর ক্যান্টনমেন্টের জন্য নেওয়া পদ্দখে, দ্বিতীয় স্বরাষ্ট্র মন্ত্রালয়ের তরফ থেকে ২০ এপ্রিল জারি করা নির্দেশিকার পালন আর তৃতীয় লকডাউনের পরিস্থিতি নিয়ে চর্চা।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag