অঙ্কিত শর্মার পরিবারকে ১ কোটি টাকা দেওয়ার ঘোষণা করেছিলেন কেজরিওয়াল! এখনও দেয়নি ১ আনাও

ধর্মের নামে উত্তেজনা ছড়ানো কট্টরপন্থীরা সোনু নিগমের পুরানো মন্তব্যকে গ্রেফতারের দাবি জানিয়েছে। একই সাথে তেজস্বী সূর্যার ৫ বছর পুরানো টুইটকে খুঁজে গ্রেফতারের দাবি জানিয়েছে। তবে রাষ্ট্রবাদীরা নিজেদের স্মৃতি শক্তিকে এতটাই দুর্বল করেছে যে অঙ্কিত শর্মার নামটাই ভুলে গেছে।

মাত্র দু মাস আগে তাহির হোসেনের বাড়িতে অঙ্কিত শর্মার হত্যা করা হয়েছিল বলে অভিযোগ উঠেছিল। দেশ অঙ্কিত শর্মাকে মাত্র দু মাসের মধ্যেই ভুলে গেছে। আর এটা কেজরিওয়াল সরকার বেশ ভালো মতো বুঝতে পেরেছে।

IB এর অঙ্কিত শর্মার হত্যা আম আদমি পার্টির নেতা তাহির হোসনের নেতৃত্বে করা হয়েছে বলে অভিযোগ উঠছিল। ঘটনা জানাজানি হতেই দিল্লী সহ পুরো দেশে কেজরিওয়ালের বিরুদ্ধে একটা বড় আওয়াজ উঠতে শুরু হয়েছিল।

সেই আওয়াজকে দাবানোর জন্য কেজরিওয়াল অঙ্কিত শর্মার পরিবারকে ১কোটি টাকা প্রদান করার ঘোষণা করেছিলেন। তবে প্রাপ্ত খবর অনুযায়ী কেজরিওয়াল সরকার ১ কোটি তো দূর অঙ্কিত শর্মার পরিবারকে ১ আনাও দেয়নি।

https://platform.twitter.com/widgets.js

বিজেপির তরফ থেকে ঘটনাটিকে এক বিশেষ সম্প্রদায়ের তোষণ বলে অভিযোগ করা হয়েছে। এর আগে কেজরিওয়াল সরকার নির্ভয়া কাণ্ডের মুখ্য অভিযুক্ত মহম্মদ আফরোজকে নাবালক আখ্যা দিয়ে দিল্লী থেকে অন্য রাজ্যে প্রেরণ করেছিল। সেই সময়েও কেজরিওয়ালের বিরুদ্ধে তোষণের অভিযোগ উঠতে দেখা গেছিল।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag