জামিয়ায় গুলি চালানো অভিযুক্ত নাবালক! স্কুলে যাওয়ার নাম করে ঘর থেকে বেরিয়ে ছিল সে

জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের (Jamia millia university) ছাত্ররা বৃহস্পতিবার মহত্মা গান্ধীর প্রয়াণ দিবসে জামিয়া নগর থেকে রাজঘাট পর্যন্ত নাগরিকতা সংশোধন আইনের (CAA) বিরুদ্ধে একটি মিছিল বের করেছিল। আর সেই সময় একজন তাঁদের উপর গুলি চালিয়ে দেয়। এই ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। গুলির আঘাতে জামিয়ার এক ছাত্র আহত হয়ে পড়ে। পুলিশ গুলি চালানো যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

সুত্র থেকে পাওয়া এক্সক্লুসিভ তথ্য অনুযায়ী, জামিয়ায় ছাত্রদের উপর হামালা চালানো অভিযুক্ত নাবালক। আর সে বাড়ি থেকে স্কুল যাওয়ার নাম করে বেরিয়েছিল। স্কুল সার্টিফিকেট অনুযায়ী, অভিযুক্তের বয়স এখনো ১৮ বছরই হয়নি।

অভিযুক্ত গ্রেটার নয়ডার জেবরের বাসিন্দা। পুলিশ তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে আর এটা জানার চেষ্টা করছে যে, তাঁর কাছে হাতিয়ার এলো কি করে? অভিযুক্ত নিজেকে রাম ভক্ত বলে জানিয়েছে। অভিযুক্ত সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তাঁর ফেসবুক পোস্ট আর পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে উত্তর প্রদেশে কাসগঞ্জে হওয়া হিংসায় মৃত চন্দন গুপ্তার মৃত্যুর বদলা নিতে চাইছিল।

https://platform.twitter.com/widgets.js

অভিযুক্তের সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যায় যে, শাহিনবাগে হওয়া প্রদর্শন নিয়ে সে বেশ ক্ষুব্ধ ছিল। সে শাহিনবাগে প্রদর্শন খতম করার কথা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছিল। অভিযুক্তের পরিবার এই ব্যাপারে জানতে পেরেছে। আর এখন তাঁরা খুবই চিন্তিত।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag