জোকার সিনেমার স্ক্রিনিং এর সময় ‘আল্লাহু আকবর” এর স্লোগান, চারিদিকে ছড়িয়ে পড়ল আতঙ্ক!

৩০ অক্টোবর ২০১৯ঃ হলিউডের বিখ্যাত সিনেমা ‘জোকার” এর স্ক্রিনিং এর সময় প্যারিসের একটি পেক্ষাগৃহে এক ব্যাক্তি ‘আল্লাহু আকবর” বলে চিল্লিয়ে ওঠেন। এরপরই চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে, সবাই পালাতে শুরু করে দেয়। এরপর ৩৪ বছরের ওই ব্যাক্তিকে গ্রান্ড থিয়েটার থেকে বের করে দেওয়া হয়, এবং পুলিশ ওনাকে গ্রেফতার করে।

একজন প্রতক্ষ্যদর্শী জানান, ওই ব্যাক্তি প্রথমে একা একাই চেঁচামেচি করছিল, আর বলছিল এটি একটি রাজনৈতিক সিনেমা। সেখানে উপস্থিত দর্শক প্রথমে তাঁর এই হাভভাব দেখে হাসছিল, আবার কিছু মানুষ তাঁকে চুপ থাকার আবেদন করছিল। এরপর কিছুক্ষণ পড়ে ওই ব্যাক্তি দাঁড়িয়ে বুক চাপরে আল্লাহ হু আকবরের স্লোগান দিতে থাকে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সবাই এই ব্যাক্তির হাভভাব দেখে আতঙ্কিত হয়ে যায়, আর তাঁরা এক্সিট গেটের দিকে পালাতে শুরু করে। অনেকেই আবার কান্নাকাটি শুরু করে দেয়। এছাড়াও এক মহিলার বাচ্চা হারিয়ে যায়। যদিও এই ব্যাক্তিকে থিয়েটার থেকে বের করে দেওয়া হয়েছিল। পড়ে পুলিশ এসে ব্যাক্তির ফেলে যাওয়া জ্যাকেট আর মোবাইল ফোন ট্র্যাক করে তাঁকে গ্রেফতার করে। রিপোর্টস অনুযায়ী, সেই সময় অনেকেই থিয়েটারে বসে সিনেমার স্ক্রিনিং এর অপেক্ষা করছিলেন।

এর আগে আরেকটি থিয়েটারে প্রায় একমাস আগে এই সিনেমার স্ক্রিনিং এর সময় দর্শকেরা থিয়াটার ছাড়ার সিদ্ধান্ত নেয়, কারণ সেখানে উপস্থিত এক ব্যাক্তি আজব আজব কাজ করছিল, যার কারণে সবাই আতঙ্কিত হয়ে পড়ে। পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে ওই ব্যাক্তিকে গ্রেফতার করা হয়।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag