সীমান্তে পাকিস্তানের ফের যুদ্ধবিরতি লঙ্ঘন! ভারতের পালটা জবাবে খতম দুই পাক সেনা

মঙ্গলবার জম্মু কাশ্মীরে আবারও পাকিস্তান যুদ্ধ বিরতি লঙ্ঘন করে রাজৌরি জেলার সুন্দরবনি সেক্টর আর কুপওয়াড়া এর তাংধার এবং কেরন সেক্টরে প্রচুর মর্টার ফায়ার করে। পাকিস্তানের এই হেভি শেলিং এ সুন্দরবনি সেক্টরে ভারতের এক সেনা জওয়ান শহীদ হন। পাকিস্তানের গুলি বর্ষণের জবাবে ভারতীয় সেনাও পাল্টা ফায়ারিং করে।

ভারতীয় সেনার পালটা হানায় কুপওয়াড়া এর তংধার আর কেরন সেক্টরে দুই পাক সৈনিক খতম হয়। দুই তরফ থেকে এখনো গোলাগুলি চলছে। পাকিস্তানের ফায়ারিং এ সুন্দরবনি সেক্টরে সেনার জওয়ান কৃষ্ণ লাল (৩৪) শহীদ হন। তিনি আখনুর জেলার বাসিন্দা ছিলেন। ছেলের মৃত্যুর খবর বাড়িতে যেতেই শহীদ কৃষ্ণ লালের বাড়িতে শোকের ছায়া নেমে পড়ে। শহীদ জওয়ানের স্ত্রী এই খবর সুনতেই অজ্ঞান হয়ে যান। গোটা গ্রামের মানুষ শহীদ জওয়ানের বাড়িতে গিয়ে জমা হন।

পাকিস্তানি সেনা তাঁদের কাপুরষচিত কাজ জারি রেখে সোমবার শাহপুর সেক্টরে সেনার ছাউনির সাথে সাথে গ্রাম্য এলাকাতেও প্রচুর গুলি বর্ষণ করে। পাকিস্তানের গুলি সোমবার রাতেও জারি থাকে। সেনা পাকিস্তানের ফায়ারিং এর লাগাতার জবাব দিতে থাকে। সেখানে পাকিস্তানি সেনার গুলিতে মাত্র ১২ দিনের শিশু প্রাণ হারাল। এছাড়াও ওই শিশুর মা এবং তাঁর প্রতিবেশী গুরুতর আহত হন।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag