হিন্দু ভোট তো গেছেই! পেহলু খান ইস্যুতে এবার ওয়াইসির জন্য মুসলিম ভোটও হাতছাড়া হচ্ছে কংগ্রেসের


রাজস্থান পুলিশ পেহলু খানের বিরুদ্ধে গোরু পাচার এর অভিযোগে চার্জশিট দাখিল করেছে। ২০১৭ সালে পেহলু খানকে রাজস্থানের আলবর জেলায় গোরু পাচারের সন্দেহে পিটিয়ে মেরে ফেলা হয়েছিল। পেহলু খান সেই সময় গোরু নিয়ে যাচ্ছিল। পেহেলু খানের বিরুদ্ধে রাজস্থান পুলিশের চার্জশিট দাখিল করার পরই রাজনৈতিক মহলে ভুমিকম্প ওঠে। অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসি রাজস্থানের মুসলিমদের কংগ্রেস সরকারকে সমর্থন না করার আবেদন জানিয়েছেন।

ওয়াইসি বলেন, ‘কংগ্রেসের চরিত্র ঠিক না। যখন পেহলু খানের উপর হামলা হয়েছিল, তখন কংগ্রেস সেই ঘটনার নিন্দা করেছিল। কিন্তু সরকারের আসার পর কংগ্রেস চরিত্র বদল হয়েছে। অশোক গেহলট সরকার দ্বারা করা এটা চরম নিন্দনীয় কাজ। আমি রাজস্থানের মুসলিমদের অনুরোধ করছি যে, তাঁরা যেন কোনরকম ভাবেই কংগ্রেসকে সমর্থন না করে। কংগ্রেস আগাগোড়া মুসলিমদের ধোঁকা দিয়েছে।”

ওয়াইসি আরও বলেন, ‘আপনারা কংগ্রেসকে সমর্থন বন্ধ করে দিন। কংগ্রেস ক্ষমতায় আসলেই বিজেপির মতো কাজ করা শুরু করে দেয়। আর যখন তাঁরা বিরোধী থাকে, তখন কুমিরের কান্না করে। আর ক্ষমতায় এসে, বিজেপির অসম্পূর্ণ কাজ গুলো সম্পূর্ণ করে।”



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag