শুধু গড় নয়, এবার অনুব্রতর ঘর ভাঙল বিজেপি! ১০০০ কর্মী সমর্থক নিয়ে বিজেপিতে যোগ দিলেন অনুব্রতর ভাই


লোকসভা ভোটের পর থেকেই রাজ্যের চারিদিক থেকে ভেঙে পড়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এরাজ্যে বিজেপির উত্থান চরম ভাবাচ্ছে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে। দলের ভাঙন রুখতে কড়া পদক্ষেপ এবং হুঁশিয়ারি ও কাজে লাগছে না মমতা ব্যানার্জীর। তারপর আবার কাটমানি কাণ্ডে জেরবার তৃণমূল।

এবার লোকসভায় তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের দুর্গে বিজেপি একটাও আসন দখল করতে না পারলেও, লোকসভা ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে বারবার তৃণমূলে ভাঙন দেখা গেছে বীরভূমে। কিন্তু এবার শুধু তৃণমূলে ভাঙন ধরিয়েই শান্ত রইল না বিজেপি। এবার অনুব্রতর সংসারেও ভাঙন ধরাল বিজেপি।

আজ বীরভূমের বোলপুরে বিজেপির একটি সভায় অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল ও তৃণমূলের ১ হাজার কর্মী সমর্থক দল ছেড়ে বিজেপিতে যোগ দেন। অনুব্রত মণ্ডলের কাকার ছেলে সুমিত মণ্ডলকে বিজেপিতে টেনে এনে অনুব্রতর পরিবারে বড়সড় ভাঙন ধরাল বিজেপি।

বোলপুরে আজ বীরভূম বিজেপির সভাপতি তথা লোকসভা ভোটে বোলপুরের বিজেপির প্রার্থী রামকৃষ্ণ রায় এর হাত ধরে সুমিত মণ্ডল ও তৃণমূলের ১০০০ কর্মী সমর্থক যোগ দেন বিজেপিতে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরভূম জেলার বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ মহাশয়। বিজেপির পক্ষ থেকে জানানো হয় যে, আজ বোলপুরের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার খানেক তৃণমূলের কর্মী সমর্থক এবং অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag