বিজেপির মহিলা নেত্রী ও তাঁর ছেলেকে গুলি করে পালালো দুষ্কৃতীরা!


দেশের রাজধানী দিল্লীতে আজ এক ঘটনা ঘিরে চরম চাঞ্চল্য সৃষ্টি হয়। শুক্রবার সকালে দিল্লীর রোহিনি এলাকার কঞ্ঝবালায় বিজেপির মহিলা নেত্রী ও তাঁর ছেলেকে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা গুলি করে। বিজেপির ওই মহিলা নেত্রীর নাম রাজরানী বলে জানা গেছে। তিনি দিল্লী বিজেপির মহিলা মোর্চার সদস্যা। ওনার ছেলের নাম নেত্রপাল বলে জানা গেছে। আজ সকালে এই দুই জনকে কয়েকজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা গুলি করে পালায়।

বিজেপির মহিলা নেত্রী রাজরানীর পায়ে গুলি লেগেছে, আর তাঁর ছেলে নেত্রপালের পেট আর হাতে গুলি লেগেছে। দুজনকেই আশঙ্কা জনক অবস্থায় দিল্লীর আনন – ফানন এর পাশে এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে দুজনের চিকিৎসা চলছে।

পুলিশের থেকে পাওয়া খবর অনুযায়ী, রাজরানীর সাথে তাঁর পরিজনের বেশ কয়েক দিন ধরে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। আর সেই বিবাদের কারণেই এই হামলা বলে সন্দেহ করছে পুলিশ। যদিও এখনো হামলার কারণ স্পষ্ট জানা যায়নি। পুলিশ এই ব্যাপারে অভিযোগ দায়ের করে অপরাধিদের তল্লাশি শুরু করে দিয়েছে।

এটাই প্রথম না যে বিজেপির কোন নেতার উপরে এরকম প্রাণ নাশি হামলা চালানো হল। এর আগেও দিল্লীতে বিজেপির বিধায়ক এবং নেতাকে খুনের চেষ্টা করা হয়েছিল।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag