দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে রবার্ট ভাদ্রা! চিকিৎসার বাহানা নিয়ে আদালত দ্বারস্থ হলো রবার্ট।


দেশের সবথেকে পুরানো পার্টি কংগ্রেস দাবি করে যে তারা দেশের জন্য অনেকে কিছু করেছে। দেশে হসপিটাল তৈরি করেছে, AIMS তৈরি করেছে। কংগ্রেস দাবি করে যে নেহেরু এই করেছে, রাজীব দেশে এই এনেছে। সোনিয়া ভারতকে বিকাশের শিখরে পৌঁছে দিয়েছে বলেও দাবি করে কংগ্রেস। কিন্তু কংগ্রেস তথা গান্ধী পরিবারের জামাই নিজের চিকিৎসা করানো জন্য বিদেশে যেতে চাই। দেশের হাসপাতালে রবার্ট ভাদ্রা চিকিৎসা করাতে চাই না।

প্রসঙ্গত জানিয়ে দি, রবার্ট ভাদ্রা বিগত কিছু দিন ধরে ED ও অন্যান এজেন্সির জালে ফেঁসে গেছে। তাই গ্রেফতার হওয়ার ভয়ে বার বার অগ্রীম বেল নিয়ে আদালতের দ্বারস্থ হচ্ছে। আদালত থেকে রবার্ট যে বেল নিয়ে রয়েছে তার উপর ED পিটিশন লাগিয়ের দিয়েছে। তাই রবার্ট এখন দেশ তর্ক বিদেশে পালিয়ে যেতে চাই। এর জন্য গান্ধী পরিবারের জামাই চিকিৎসার বাহানা করেছে।

জানিয়ে দি, রবার্ট ভাদ্রা জমি দখলের মামলা সহ বহু দুর্নীতির সাথে জড়িত। এমনকি সে রাজনীতিতে নামার জন্যেও পরিকল্পনা করেছিল। কিন্তু কংগ্রেসের খারাপ অবস্থা দেখে রবার্ট ভাদ্রা পিছিয়ে যায়। এমনকি রবার্টের স্ত্রী তথা রাহুলের বোন প্রিয়াঙ্কা ভাদ্রাও রাজনীতিতে নেমে জোর ধাক্কা খায়। দেশের দালাল মিডিয়া প্রিয়াঙ্কার হয়ে ব্যাপক প্রচার করেও তার ররাজনৈতিক ক্যারিয়ার রক্ষা করতে পারেনি।

রবার্ট আদালতে জানিয়েছে, আমি খুব অসুস্থ তাই বিদেশ যাত্রা করতে হবে। আমাকে অবিলম্বে বিদেশ যাত্রার অনুমতি দেওয়ার হোক এই বলে আদালতে পিটিশন জারি করেছে রবার্ট। আদালত আপাতত পিটিশনকে সুরক্ষিত রেখেছে। এটা নিশ্চিত যে সোনিয়ার জামাই এখন দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছে। দেশে আবার মোদী রাজ এসেছে এবং কংগ্রেসকে মানুষ দূরে ছুঁড়ে ফেলে দিয়েছে। তাই দুর্নীতিগ্রস্থ ব্যাক্তিদের বাঁচার কোনো সুযোগ নেই। সেহেতু রবার্ট দেশ ছেড়ে বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag