অমিত শাহ স্বরাষ্ট্র মন্ত্রী হয়ে গেছে, এবার আমার কি হবে? চরম চিন্তিত বেরোজগার হার্দিক প্যাটেল!


আজ ৩১ মে, আজ দেশের নতুন স্বরাষ্ট্র মন্ত্রীর দ্বায়িত্ব নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আর ওনার এই দ্বায়িত্ব নেওয়ার পর থেকে দেশদ্রোহী, জেহাদি, আর্বান নকশালি আর এরকম প্রকারের হিন্দু আর দেশ বিরোধীদের আত্মা কেঁপে উঠেছে। আর তাঁদের মধ্যে একজন হলেন, গুজরাট কংগ্রেসের নেতা তথা পাটিদার আন্দোলনের নামে গুজরাটে দাঙ্গা ছড়ানো হার্দিক প্যাটেল। এই হার্দিক প্যাটেল গুজরাটের জাতিবাদ এর বিষ ছড়িয়ে গৃহ যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি করেছিল।

আর অমিত শাহ স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার পর থেকেই হার্দিক প্যাটেলের নাভিশ্বাস উঠতে শুরু করে দিয়েছে। ওনার এই উচ্চরক্তাচাপের নমুনা সোশ্যাল মিডিয়ায় টুইটারে ওনার অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। হার্দিক প্যাটেল তাই টুইটার অ্যাকাউন্টে ঘুরিয়ে ফিরিয়ে বলতে চাইছে যে, অমিত শাহ স্বরাষ্ট্র মন্ত্রী হয়ে গেছেন, আর তাই তাঁর এখন তাঁর প্রাণ সংশয়ের আশঙ্কা রয়েছে।

হার্দিক প্যাটেল টুইটারে পোস্ট করে লিখছেন, এখন হয়ত আমাকে মেরে ফেলা হবে। আবার উনি এটাও বলছেন যে, মেরে ফেললেও আর কি করা যাবে! ভগবানের যেটা ইচ্ছে সেটাই হবে। অমিত শাহ স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার পর থেকেই হার্দিক প্যাটেলের মত মানুষদের রক্তচাপ বেড়েছে। আর এখন এদের কাজ দেখে বোঝাই যাচ্ছে যে, দেশে থাকা দেশদ্রোহীদের এখন চরম ভয় লাগছে। এটা দেশের জন্য খুব জরুরি ছিল।

আনাদের জানিয়ে রাখি, লোকসভা ভোটের দামামা বাজতেই হার্দিক প্যাটেল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। আর উনি কংগ্রেসে যোগ দিয়ে নরেন্দ্র মোদীর ‘চৌকিদার” এর পাল্টা নিজের নাম ‘বেরোজগার হার্দিক প্যাটেল” রেখেছিলেন। এই বেরোজগার ব্যাক্তি হেলিকপ্টার আর দামিদামি গাড়ি করে নির্বাচনি প্রচার সেরেছেন। অবশেষে ওনার দল নির্বাচনে নরেন্দ্র মোদীর কাছে বিপর্যস্ত হওয়ার পর, নিজের নাম থেকে বেরোজগার শব্দটি হটিয়ে দিয়েছেন।

 



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag