প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আবারও বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে সিধু !

কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একের পর এক বিতর্কিত বয়ান দিয়েই চলেছেন। মধ্যপ্রদেশের ভোপালে একটি জনসভায় বক্তব্য দিতে গিয়ে সিধু প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বলে কটাক্ষ করেন। সিধু বলেন, ‘মশাকে জামা কাপড় পড়ানো, হাতিকে কোলে তুলে আদর করা আর তোমার থেকে সত্য কথা শোনা অসম্ভব নরেন্দ্র মোদী।”এর আগেও উনি অনেকবার বিতর্কিত বয়ান দিয়ে ফেঁসেছেন। এমনকি মধ্যপ্রদেশে বিধানসভা ভোটের প্রচারে দিয়ে ওনার সভায় পাকিস্তান জিন্দাবাদের স্লোগান তোলারও অভিযোগ উঠেছিল ওনার বিরুদ্ধে। সিধু টুইট করেও নরেন্দ্র মোদীর উপর আক্রমণ করেন, উনি টুইট করে লেখেন, ‘আপনার একটি ভুল ভোট আপনার বাচ্চাকে চাওয়ালা, পকোড়াওয়ালা অথবা চৌকিদার বানাতে পারে।”

মনে রাখবেন ইনিই সে সিধু যিনি কয়েকদিন আগে বিহারের একটি জনসভায় গিয়ে সব মুসলিমদের এক হয়ে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোট দিতে বলেছিলেন। তিনি বলেছিলেন, ‘মুসলিমরা এক হলেই নরেন্দ্র মোদীকে হারানো সম্ভব।” এছাড়াও পুলওয়ামা হামলার পর ইনি পাকিস্তানকে ক্লিনচিট দিয়ে শান্তির দেশ বলেছিলেন।

তাছাড়াও উনি পাকিস্তানে গিয়ে ভারতের বিরুদ্ধে জঙ্গি অভিযান চালানো পাকিস্তান আর্মি চিফের সাথে গলা জড়িয়ে ঘুরে বেরিয়েছিলে। এই নিয়ে গোটা দেশ উত্তাল হয়েছিল, এমনকি কংগ্রেসের কিছু নেতা ওনাকে তিরস্কার করেছিলেন, তা স্বত্বেও উনি নিজের ভুল স্বীকার করেন নি। বরঞ্চ উনি সেখানে গিয়ে আবার ‘খালিস্তানি জঙ্গি” এর সাথে ছবি তুলেছিলেন।

এমনকি ভারত পাকিস্তানে এয়ার স্ট্রাইক করার পর, উনি পাকিস্তানের পক্ষ নিয়ে ভারতকে দোষী বানিয়েছিলেন। আর এই জন্য ওনাকে কমেডি নাইট উইথ কপিল শো থেকে বের করে দেওয়া হয়।

 



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag