প্রথমে মুঘল, ব্রিটিশ আর শেষে ইতালীয় সরকারের গোলাম ছিলাম! তাই এবার ভোট ভেবে চিন্তে দেবেনঃ কঙ্গনা রানাওয়াত

ফের বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের কুইন, মণীকর্ণিকা কঙ্গনা রানাওয়াত (kangana ranaut)। উনি আজ চতুর্থ দফায় মুম্বাইতে ভোট দিয়ে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হন, তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘প্রথমে আমরা মুঘলদের গোলাম ছিলাম। তারপর ব্রিটিশের গোলাম হলাম। সর্বশেষে ইটালী সরকারের গোলাম।” কঙ্গনা বলেন, ‘পাঁচ বছর পরপর এই দিনটি আসে, তাই সঠিক ভাবে এই গুরুত্বপূর্ণ দিনটির ব্যাবহার করুন।”

আপনাদের জানিয়ে রাখি, কংগ্রেসের নেত্রী, তথা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী জন্মসূত্রে ইটালিয়ান। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী ওনাকে ইটালি থেকে বিয়ে করে ভারতে আনেন। আর গান্ধী পরিবারের ট্রেডিশন বজায় রেখে, উনি কংগ্রেসের নেত্রী হয়ে যান। এমনকি ওনার ছেলে রাহুল গান্ধীকেও ওনেকেই ইতালীয় বলে কটাক্ষ করেন। কারণ যতই হোক রাহুলের মামা বাড়ি তো ইতালীতেই।

কঙ্গনা (kangana ranaut) বলেন, কংগ্রেস আমলে দেশ সার্বিক বৃদ্ধি তলানিতে গেছে। দারিদ্র, ধর্ষণ, খুন এবং দাঙ্গাতে কংগ্রেস সরকার সবসময় এগিয়ে ছিল বলে জানান তিনি। উনি প্রকাশ্যে নরেন্দ্র মোদীর প্রশংসা না করলেও, উনি যে হাবে ভাবে বুঝিয়ে দিলেন, নরেন্দ্র মোদীই দেশকে এগিয়ে যাচ্ছে, সেটা পরিস্কার। এমনকি উনি ইঙ্গিত করে নরেন্দ্র মোদীকেই ভোট দেওয়ার আবেদন করে বসলেন।

একদিকে বলিউডের কিছু শিল্পী যখন মোদী সরকারের থেকে কোন পুরস্কার না পেয়ে, কংগ্রেসের সামরথনে দাঁড়িয়েছে। তেমনই আরেকদিকে দেশের ৯০০ টি নামি-দামি শিল্পী দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, দেশকে সুরক্ষিত করার জন্য, পাকিস্তানকে যোগ জবাব দেওয়ার জন্য নরেন্দ্র মোদীকে ভোট দেওয়ার আবেদন করেছেন। যদিও ওই ৯০০ জনের তালিকায় কঙ্গনা রানাওয়াতের নাম নেই। তবে ওনার মন্তব্য শুনে যে কেউ বলে দিতে পারবে যে, উনি মোদী সরকারের কাজে প্রসন্ন।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag