আমি কানাইয়া কুমারের বড় সমর্থক, সে আমার জন্য প্রচার করবে:দিগ্বিজয় সিং, কংগ্রেস নেতা।

প্রাক্তন JNU ছাত্র নেতা এবং CPI নেতা কানাইয়া কুমারকে দিগ্বিজয় সিং খুব পছন্দ করেন। তৃণমূল নেতা দিগ্বিজয় সিং নিজে একথা স্বীকার করেছেন। দিগ্বিজয় সিং বলেছেন, আমি কানাইয়া কুমারকে সমর্থন করি। কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বলেছেন, RJD খুব বড় ভুল করেছে। RJD এর উচিত ছিল বেগুসরাই আসন থেকে কানাইয়া কুমারকে টিকিট দেওয়া। কিন্তু RJD এটা করেনি যা বড়ো ভুল হয়েছে এমনটাই বলেন দিগ্বিজয় সিং।

দিগ্বিজয় আরো বলেন, আমি কানাইয়া কুমারের সমর্থনে প্রচার করতে বেগুসরাই যাব। কানাইয়া কুমার ভোপালে আমার হয়ে প্রচার করতে আসবে, এমনটাই বলেন দিগ্বিজয় সিং। কংগ্রেস নেতা বলেন, আমি RJD সাথে কথা বলে ওই আসন কানাইয়া কুমারকে দেওয়ার জন্য বলেছিলাম। কিত্নু RJD আমার কথা শুনতে অস্বীকার করেছিল।

জানিয়ে দি, কানাইয়া কুমার সেই নেতা যে ভারতের সেনাবাহিনীকে ধর্ষক বলেছিল। শুধু তাই নয়, বামপন্থী এই নেতা বহুবার ভারত বিরোধী, হিন্দু বিরোধী মন্তব্য করেছেন বলে অভিযোগ সামনে এসেছে। দিগ্বিজয় সিং ওর উপরেও হিন্দু বিরোধীতার অনেক অভিযোগ সামনে এসেছে। দিগ্বিজয় সিং এমন নেতা যিনি মুম্বাই হামলার দায় হিন্দুদের উপর চাপিয়ে দিয়েছিলেন। একইসাথে দিগ্বিজয় সিং জাকির নায়েককে শান্তির দূত বলে অভিহিত করেছিলেন।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag