আমাদের তো মোদী আছে, বিরোধীদের কে আছে? বললেন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে

বিজেপির সাথে সাময়িক বনিবনা ছিল, এখন সেসব মিটে গেছে। আমাদের দুই দলের একটাই লক্ষ্য, সেটা হল হিন্দুত্ব আর জাতিয়তাবাদ। বললেন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে। আজ গুজরাটের গান্ধী নগরে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ মনোনয়ন দাখিল করলেন। অমিত শাহ-এর সাথে উপস্থিত ছিলেন গুজরাট এবং কেন্দ্রীয় বিজেপির তাবড় তাবড় নেতা। আর সাথে ছিল শরিক দল গুলোও।

মনোনয়ন দাখিল করতে গিয়ে এনডিএ-এর ক্ষমতা কতটা সেটা বিরোধীদের দেখালেন তিনি। মনোনয়ন দাখিল করার সময় উপস্থিত ছিলেন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে। ঠাকরে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হন। তিনি বিরোধী জোটকে মাথাহীন বলেও কটাক্ষ করেন।

ঠাকরে বলেন, ‘একটা ৫৬ ইঞ্চির সাথে লড়াই করার জন্য ৫৬ টা দল হাত মিলিয়েছে। ওদের কারও মধ্যে মনের মিল নেই, ওঁরা সবাই ক্ষমতা পাওয়ার জন্য লড়ছে। ওদের মাথা কে, ওঁরা নিজেই জানেনা! আমাদের মাথা তো মোদী, ওদের মাথা কে আগে ওঁরা ঠিক করুক।”

ঠাকরে আরও বলেন, ‘মহাজোট এমনই একটা জিনিশে পরিণত হয়েছে যে, ওদের মধ্যে রোজই একটা করে নতুন প্রধানমন্ত্রীর উদয় হন। ভারতের ইতিহাসে এখনো পর্যন্ত এতগুলো প্রধানমন্ত্রী শাসন করেন নি, যতগুলো প্রধানমন্ত্রী মহাজোটে রয়েছে!”

 



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag