কংগ্রেস জঙ্গিদের বিরিয়ানি খাওয়াত! মোদীজি জঙ্গিদের গুলি খাওয়ায়, পার্থক্য এখানেইঃ যোগী আদিত্যনাথ

উত্তর প্রদেশের গাজিয়াবাদে একটা জনসভায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, ‘কংগ্রেস জঙ্গিদের বিরিয়ানি খাওয়াত, আর মোদীজির সেনা জঙ্গিদের গুলি খাওয়ায়। কংগ্রেসিরা জঙ্গি মাসুদ আজাহারের নামের পিছনে সন্মানবোধক শব্দ ‘জি” লাগিয়ে সন্ত্রাসবাদকে উৎসাহিত করে। এটাই পার্থক্য।”

আরেকদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ উত্তর প্রদেশের ধর্মপুড়ে এক জনসভায় বলেন, ‘কংগ্রেস গোটা বিশ্বের দিকে বন্ধুত্ব এবং শান্তিপূর্ণ হাত বাড়িয়ে দেওয়া হিন্দু সমাজকে জঙ্গি আখ্যা দিয়ে হিন্দু সমাজকে বদনাম করছে।” অমিত শাহ বলেন, ‘সন্ত্রাসবাদের সাথে ধর্মকে যুক্ত করার পাপ কংগ্রেস করেছে। নিজেদের ভোট ব্যাংক পলিটিক্স অক্ষুণ্ণ রাখার জন্য গোটা দুনিয়ায় বুক ফুলিয়ে চলা হিন্দু সম্প্রদায়কে বদনাম করার কাজ কংগ্রেস করেছে।”

আরেকদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বিকেলে ‘ম্যায় ভি চৌকিদার” অভিযানের মাধ্যমে দিল্লির তালকটোরা স্টেডিয়ামে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বিজেপি কর্মী এবং সমাজের বিভিন্ন স্তরের মানুষদের সম্বোধিত করবেন। এই সভায় ‘ম্যায় ভি চৌকিদার” অভিযানকে সমর্থন করা দেশের হাজার হাজার চৌকিদার, ব্যাবসায়ি এবং অন্য মানুষ ও উপস্থিত থাকবেন।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag