পনেরো জন পাক সেনাকে উড়িয়ে ভিডিও জারি করল বালোচরা, ভারতের সাথে মিশে যুদ্ধের ঘোষণা বালোচদের

বালোচিস্তানে পাকিস্তান জোর জবরদস্তি কবজা করে রেখছে। একেতেই নিজদের দেশ চালাতে পারেনা ভিখারি পাকিস্তান, আবার অন্য দেশকে স্বাধীন ও হতে দেবেনা তাঁরা। যেমন চীন তিব্বত দখল করে রেখেছে, তেমনই বালোচিস্তান দখল করে রেখছে ভারত।

পাকিস্তান বালচিস্তানকে নিজদের রাজ্য বলে পরিচয় দেয়। পরিমাপের হিসেব অনুযায়ী এটাই পাকিস্তানের সবথেকে বড় রাজ্য। আর এই রাজ্যে নিজদের শাসন কায়েম করার জন্য প্রতিদিন বালোচদের উপর যারপরনাই অত্যচার চালায় পাক সেনারা।

বালোচিস্তানে আগাগোড়াই পাকিস্তানের থেকে স্বাধীনতা পাওয়ার জন্য আওয়াজ উঠে এসেছে। গোটা বালোচিস্তান পাকিস্তানের অত্যাচারে অতিষ্ঠ। পাকিস্তান যেমন ভারতে সন্ত্রাসবাদ ছড়ায়, তেমনই বালোচিস্তানকেও ওঁরা সন্ত্রাসবাদের আখড়া বানিয়ে রেখেছে।

বালোচরা এখন ভারতের কাছে আবেদন করছে যে, ভারত যেন পাকিস্তানকে ভেঙে চুরমার করে দেয়। বালোচরা একটি ভিডিও জারি করেছে, ওই ভিডিও ২৫শে ফেন্রুয়ারি জারি করা হয়েছে। সেই ভিডিওতে বালোচরা পাকিস্তানের সেনাকে নিশানা বানাচ্ছে।

এই ভিডিও জারি করে পাকিস্তানের বিরুদ্ধে তাঁদের ক্ষোভ জাহির করেছে বালোচিস্তান। আর বালোচরা ভারতের কাছে আবেদন করেছে যে, ভারত যেন এবার আর পিছু না হটে। বালোচিস্তান ভারতের সাথে আছে। আর তাঁরা এক ধাক্কাতেই পাকিস্তানকে ধ্বংস করার সংকল্প নিয়েছে।



India Rag

Comments

Popular posts from this blog

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

sangbad pratidin

all links of India Rag